1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জে মাদকবিরোধী অভিযান : চার দিনে ২৯ জন গ্রেফতার, ২৮ মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ মে, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
চলমান মাদকবিরোধী অভিযানে সুনামগঞ্জ জেলায় গত ৪ দিনে ২৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৮টি মামলা দায়ের হয়েছে। গত ১ রমজান থেকে ৪ রমজান সোমবার রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে পুলিশ বিপুল মাদকও জব্দ করেছে।
পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, অভিযান পরিচালনার পর ১ হাজার ৪৪৩ পিস ইয়াবা, প্রায় ৪ কেজি গাঁজা, ৩৯ বোতল ভারতীয় মদ, ৪৯ লিটার দেশীয় চোলাই মদ এবং মদ তৈরির ৬০ লিটার ওয়াশ জব্দ করা হয়েছে। বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্যসহ ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিভিন্ন থানায় ২৮টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের সবাইকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ জুয়েল বলেন, সারাদেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে সুনামগঞ্জেও অভিযান শুরু হয়েছে। আমরা এ পর্যন্ত ইয়াবা, মদ, গাঁজাসহ বিভিন্ন নেশাজাত দ্রব্য জব্দ করার পাশাপাশি এর সঙ্গে জড়িত ২৯জনকে গ্রেফতার করেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com