,

Notice :

পৌর কৃষক লীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

স্টাফ রিপোর্টার ::
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে সুনামগঞ্জ পৌর কৃষক লীগ। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে উকিলপাড়াস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। পৌর কৃষক লীগের আহ্বায়ক কল্লোল তালুকদার-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক গৌতম বণিক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবীর। পৌর কৃষক লীগের সদস্য সচিব আলমগীর হোসেন-এর উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড সভাপতি মো. মনফর আলী, ২নং ওয়ার্ড সভাপতি আব্দুল মতিন মাস্টার, ৩নং ওয়ার্ড সভাপতি ফারুক মিয়া ভান্ডারী, ৭নং ওয়ার্ড সভাপতি বজলু মিয়া ও পৌর কৃষক লীগ সদস্য অরুণ বর্মণ।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭৫ থেকে দীর্ঘ ৬ বছর নির্বাসন শেষে ১৯৮১ সালের ১৭ মে গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা বাংলার মাটিতে ফিরে আসেন। বাংলাদেশের গণতন্ত্রের পুনরুদ্ধারের এটা একটি মাইলফলক। তিনি স্বদেশে প্রত্যাবর্তন করায় সুগম হয় মুক্তিযুদ্ধের চেতনা, স্বাধীনতার মূল্যবোধ ও গণতন্ত্র প্রতিষ্ঠার পথ। তাঁর দূরদৃষ্টি, বলিষ্ঠ নেতৃত্ব এবং জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ক্ষমতায় টিকিয়ে রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী