1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উদ্বোধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
sdr

স্টাফ রিপোর্টার ::
শহরের মুক্তারপাড়া এলাকার লন্ডন প্লাজায় ‘মোবারক ফ্যাশন’ নামে অভিজাত বিপণি বিতানের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট এবং সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত ফিতা কেটে বিপণি বিতানটির উদ্বোধন করেন। তার আগে মোবারক ফ্যাশনের উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী খুশনুর, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, তাহিরপুর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কর, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, লন্ডন প্লাজা মার্কেট কমিটির সহ-সভাপতি ইউসুফ আলী, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, মোবারক ফ্যাশনের মালিক আব্দুস সামাদ, খালেকাবাদ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আতাউর রহমান লস্কর, জামতলা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সাজিদুর রহমান, ইমাম মোয়াজ্জিম পরিষদের সহ-সভাপতি হাফিজ জয়নাল আবেদিন, পূর্ব বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু সাঈদ, সদর থানা জামে মসজিদের ইমাম মাওলানা সালেহ আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com