,

Notice :

জেলা তথ্য অফিসের উদ্যোগে উঠান বৈঠক

সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় মঙ্গলবার সকালে শহরের বড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
প্রধানমন্ত্রী “শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং” বিষয়ক প্রচার কার্যক্রম বাস্তবায়নের আওতায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বিশেষ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে- একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারী ক্ষমতায়ন কার্যক্রম, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, কমিউনিটি ক্লিনিক, শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা। এছাড়া সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে ও ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে উঠান বৈঠক উপর্যুক্ত বিষয়ে ছাত্রীদেরকে অবহিত করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে উঠান বৈঠকে বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন, জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন, সহকারি শিক্ষক রজব আলী প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন এপিএই অপারেটর মো. শরীফ হোসেন। অনুষ্ঠানে প্রায় দেড়শত শিক্ষার্থী উপস্থিত ছিল। – সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী