1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিশুদের জন্মদিন উদযাপন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন সদর এডিপি’র উদ্যোগে সম্মিলিতভাবে শিশুদের জন্মদিন উদযাপন করা হয়েছে। বুধবার সকালে শহীদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জন্মদিন উদযাপন করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার এবং ভারপ্রাপ্ত ম্যানেজার জয়ন্ত এম সরকার। প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার প্রদীপ সিংহ। তিনি তাঁর বক্তব্যে বলেন, শিশুদের একত্রে জন্মদিন পালন করার এ উদ্যোগ প্রশংসার দাবি রাখে। এতে শিশুরা একত্রে আনন্দ উপভোগ করার সুযোগ পেয়েছে। আমাদের শিশুদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে হলে তাদেরকে বিনোদনমূলক কর্মকা-ে অংশগ্রহণ করাতে হবে। কেননা আজকের শিশুরাই আগামী দিনের কর্ণধার হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, জেলা উদীচীর সভাপতি শীলা রায়, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া ও স্বপ্নডানার সভাপতি জাহাঙ্গীর আলম।
এনসিটিএফ’র সাবেক সভাপতি মোমেন তালুকদার ও শারমিন আক্তারের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্পন্সরশিপ এন্ড চাইল্ড প্রটেকশন অফিসার অপূর্ব চিসিম।
পরে শিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার প্রদীপ সিংহ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশনের আওতাধীন সুনামগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আগত শিশুদের পক্ষ থেকে নৃত্য, ছড়া, গান ইত্যাদি পরিবেশন করা হয়। এ সময় ওয়ার্ল্ড ভিশনের স্পন্সরশীপ এন্ড মিন্টে সার্পোট অফিসার টুকি চাম্বুগং, প্রোগ্রাম অফিসার আলফ্রেড পারই, উত্তর হালদার, ফিন্যান্স অফিসার স্বপন গাইনসহ শিশুদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com