1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-৪ আসনে নির্বাচনী হাওয়া নির্বাচনী প্রচারণা শুরু করলেন নূরুল হুদা মুকুট

  • আপডেট সময় বুধবার, ১৬ মে, ২০১৮

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাকি রয়েছে আরো কয়েক মাস। তবে ইতোমধ্যে সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনে নির্বাচনী হাওয়া বইছে বেশ জোরালোভাবেই। সর্বশেষ মঙ্গলবার বিকেলে বিশ্বম্ভরপুর থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট।
নির্বাচনী সভায় নূরুল হুদা মুকুট বলেন, আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ জনগণের ভালোবাসা নিয়ে জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এই আসনটিতে আমি প্রার্থী হতে চাই। দল থেকে আমাকে মনোনয়ন দিলে আমরা জননেত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিব।
তিনি আরো বলেন, সুনামগঞ্জ-৪ আসন জাপার দখলে থাকায় কাক্সিক্ষত উন্নয়ন হচ্ছে না। উল্টো আ.লীগের নেতাকর্মীরা নানা কারণে অবহেলার শিকার হচ্ছেন। শুধু সদর আসনের মানুষ নন, সারা জেলার মানুষ আমাকে ভালবাসে, তারা আমার সঙ্গে আছেন। আমি জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকে সাধ্যমত উন্নয়ন করার চেষ্টা করছি।
মতবিনিময় সভায় নূরুল হুদা মুকুট বিশ্বম্ভরপুর উপজেলার উন্নয়নে ৪০ লাখ টাকা বরাদ্দের ঘোষণা দেন। এছাড়া উপজেলায় একটি আধুনিক শহীদ মিনার নির্মাণ করার কথাও জানান।
তিনি নেতা-কর্মীদের বলেন, যেখানে উন্নয়ন করার দরকার আমাকে জানাবেন, আমি সাধ্যমত চেষ্টা করবো।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব নূরুল হুদা মুকুট আরো বলেন, শেখ হাসিনার সরকার দেশের যে উন্নয়ন করেছে অতীতের কোন সরকার এ উন্নয়ন করতে পারেনি। তিনি বলেন, বর্তমান সংসদ সদস্য এই এলাকায় কাক্সিক্ষত উন্নয়ন করতে ব্যর্থ হয়েছেন। তাই তৃণমূলের দাবি আগামীতে এই আসনে দলীয় প্রার্থী দেওয়া হক। দল থেকে যাকেই মনোনয়ন দেওয়া হবে তিনি তার পক্ষে কাজ করবেন বলে ঘোষণা দেন।
বিশ্বম্ভরপুর উপজেলা গণমিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজির আহমদ মানিক।
উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মণ ও ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সাচনাবাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম, সহ-সভাপতি সৈয়দ আবুল কাসেম, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, শ্রম বিষয়ক সম্পাদক আজাদুল ইসলাম রতন, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, তাহিরপুর উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক অমল কান্তি কর, জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, সদস্য সবুজ কান্তি দাস, নূরুল ইসলাম বজলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক এহসান আহমদ উজ্জ্বল, ধর্মপাশা উপজেলার সুখাইড় ইউপি চেয়ারম্যান আ.লীগ নেতা ফরহাদ আহমদ, জেলা আ.লীগ সদস্য অ্যাড. কল্লোল তালুকদার চপল, জেলা ছাত্রলীগ সভাপতি দিপংকর কান্তি দে, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ, জামালগঞ্জ যুবলীগ যুগ্ম আহ্বায়ক মনসুর আলম, জেলা ছাত্রলীগ নেতা অভিজিৎ চৌধুরী টিংকু, অমিয় মৈত্র, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন খোকন, সাধারণ সম্পাদক সুহেল আহমদ, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন দিলু, বিশ্বম্ভরপুর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোশারফ হোসেন বাবলু, সাধারণ সম্পাদক জুয়েল আলম, বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি হুমায়ুন কবির পাপন, উপজেলা ছাত্রলীগ নেতা একেএম সাইদুর রহমান রাজিব, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com