,

Notice :

জাতীয় পার্টি উন্নয়নে বিশ্বাসী : এমপি মিসবাহ

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত হবে। আগে গ্রামগুলো অবহেলিত ছিল এখন সর্বত্র উন্নয়নের জোয়ার বইছে। তার একটাই কারণ জাতীয় পার্টি উন্নয়নে বিশ্বাসী।
সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের বর্মাউত্তর বাণীপুর, রাশনগর, মুড়ারবন্দ গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সোমবার দুপুরে স্থানীয় বাণীপুর মাঠে আয়োজিত অনুষ্ঠানে এমপি মিসবাহ আরোও বলেন, জাতীয় পার্টি সন্ত্রাসের রাজনীতি বিশ্বাস করে না, লুটপাটের রাজনীতি বিশ্বাস করে না। জাতীয় পার্টি উন্নয়নের কথা বলে। জনগণের ভালবাসা পেতে হলে জনগণের জন্য কাজ করতে হবে, উন্নয়ন করতে হবে। আমি যতদিন ক্ষমতায় থাকব ততদিন আমার জন্মভূমি সুনামগঞ্জের জন্য কাজ করে যাব।
বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাদ উল্লাহ মাস্টার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক রশিদ আহম্মদ, মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হক, ছাতক সদর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ।
এছাড়াও বক্তব্য রাখেন জয়নগর বাজার বালু পাথর ব্যবসায়ী সমিতির সভাপতি মাওলানা আনওয়ারুল হক, সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফয়জুল হক, জাপা নেতা জসিম উদ্দিন সরকার, সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু, গৌরারং জাপার সভাপতি শওকত আলী, ইউপি সদস্য শামসুননুর, নুরুল ইসলাম, আজির উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী