1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুতারগাঁও প্রাথমিক বিদ্যালয়ে কর্মশালা

  • আপডেট সময় রবিবার, ২২ এপ্রিল, ২০১৮

দিরাই প্রতিনিধি ::
‘মানসম্মত শিক্ষা প্রধানমন্ত্রীর দীক্ষা’ এই স্লোগানকে সামনে রেখে বিদ্যালয় পরিচালনা কমিটির দায়িত্ব ও কর্তব্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । রোববার দুপুরে দিরাই উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ ও ভাটিপাড়া ক্লাস্টার আয়োজিত সুতারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের সহকারি শিক্ষক অনিরুদ্ধ দাসের পরিচালনায় ও ম্যানেজিং কমিটির সভাপতি বিকাশ দাসের সভাপতিত্বে দিনব্যাপী কর্মশালায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা তাপস কুমার রায়।
বক্তব্য রাখেন দত্ত গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিমাদ্রী শেখর দাস, ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, মধুরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি পাকি চৌধুরী, সুতারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদল চন্দ্র দাস, আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নৃপেন্দ্র তালুকদার, এসএমসির সভাপতি গোলাম তোহা চৌধুরী, ছুটিল তালুকদার, দিরাই প্রেসক্লাব কোষাধ্যক্ষ সৈদুর রহমান তালুকদার, এসএমসি মহিলা সদস্য রেনুকা বেগম প্রমুখ।
ভাটিপাড়া ইউনিয়নের ১১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, এসএমসি’র সভাপতি ও সদস্যরা এ কর্মশালায় অংশগ্রহণ করেন। দিনব্যাপী কর্মশালায় অংশগ্রহণকারী এসএমসি সদস্যদের তাদের দায়িত্ব ও কর্তব্য স¤পর্কে বিভিন্ন বিষয় তুলে ধরে তাঁদেরকে ধারণা দেওয়া হয়। হাওরপাড়ে স্বপ্নের বিদ্যালয় ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে প্রতিটি বিদ্যালয়ে মিড ডে মিল চালু করে ছাত্রছাত্রীদের শতভাগ উপস্থিতি নিশ্চিত করতে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যদের এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com