1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধান কাটার শ্রমিক সংকট নিরসনের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় রবিবার, ২২ এপ্রিল, ২০১৮

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
খরচার হাওর, শনির হাওরসহ সব হাওরে বোরো ধান কাটার শ্রমিক সংকট নিরসনে ধোপাজান-চলতি, যাদুকাটা, পুরান যাদুকাটা নদীতে বালু পাথর আহরণ বন্ধ রাখার দাবি জানিয়ে হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন বিশ্বম্ভরপুর উপজেলা শাখা। শনিবার সকালে উপজেলা সদরে অনুষ্ঠিত মানববন্ধন থেকে এই দাবি জানানো হয়।
মানববন্ধন থেকে বক্তাগণ দাবি করেন, ধোপাজানসহ জেলার সব কোয়ারি থেকে বালু-পাথর আহরণ বন্ধ রাখতে হবে। এছাড়া আগামী ৭ দিনের জন্য প্রশাসনিক সকল কার্যক্রম হাওরকেন্দ্রিক করার দাবি জানানো হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন বিশ্বম্ভরপুর উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক শামছুল আলম সিদ্দিকী, সদস্য সচিব হাসান বশির, বিশ্বম্ভরপুর উপজেলা ইমাম মোয়াজ্জিন পরিষদ সভাপতি মাওলানা আবুল কাশেম সাঈদ, উপজেলা শ্রমিক পরিবহন সংগঠন প্রতিনিধি সাজিদুর রহমান সাজু, মাওলানা ফয়সল আহমদ, কৃষক আব্দুল ওয়াহাব, ছয়ফুল আলম, ব্যবসায়ী আব্দুস সাত্তার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com