1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাই কল্যাণ সমিতি গঠন

  • আপডেট সময় রবিবার, ২২ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরে বসবাসরত দিরাই উপজেলার নাগরিকদের এক মতবিনিময় সভা শনিবার রাতে হাছননগরে অনুষ্ঠিত হয়। সিনিয়র আইনজীবী হুমায়ূন মঞ্জুর চৌধুরীর সভাপতিত্বে ও আইনজীবী স্বপন কুমার দাস রায়-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে ‘দিরাই কল্যাণ সমিতি’ নামে একটি সামাজিক সংগঠন গঠন করা হয়। মতবিনিময়ে অংশ নেন ডা. সৈয়দ মোনাওয়ার আলী, অ্যাড. দিলীপ কুমার দাস, অ্যাড. মো. আবুল মজাদ চৌধুরী, অ্যাড. মাসুক আলম, অধ্যক্ষ মো. রবিউল ইসলাম, শেখ জাহির আলী প্রমুখ।
আলোচনা শেষে অ্যাড. হুমায়ূন মঞ্জুর চৌধুরীকে আহ্বায়ক, ডা. সৈয়দ মোনাওয়ার আলী, অ্যাড. দিলীপ কুমার দাসকে যুগ্ম আহ্বায়ক ও অ্যাড. মাসুক আলমকে সদস্য সচিব করে ‘দিরাই কল্যাণ সমিতি’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
কমিটির সদস্যগণ হলেন- অ্যাড. মো. আবুল মজাদ চৌধুরী, অ্যাড. স্বপন কুমার দাস রায়, অধ্যক্ষ মো. রবিউল ইসলাম, শেখ জাহির আলী, সাংবাদিক শাহজাহান চৌধুরী, অ্যাড. শহিদুল হাসমত খোকন, অ্যাড. আজাদুল ইসলাম রতন, সাংবাদিক একে কুদরত পাশা, সালেহিন চৌধুরী শুভ, আবু ফজল মো. সায়েম, অ্যাড. আবুল কাশেম, মলয় বিকাশ দাস, শান্ত তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com