1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি’র বিক্ষোভ

  • আপডেট সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
খালেদা জিয়া নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।
মঙ্গলবার শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। পুলিশি বাধার মুখে পুরাতন বাসস্ট্যান্ডেই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে মিছিল বের করা হয়।
সুনামগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, আব্দুল লতিফ জেপি, কর্নেল (অব.) আলী আহমদ, অ্যাডভোকেট শেরেনূর আলী, সেলিম উদ্দিন, যুগ্ম-সম্পাদক মোনাজ্জির হোসেন সুজন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম।
উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আকবর আলী, আনছার উদ্দিন, আনিসুল হক, আব্দুল মোতালিব খাঁন, আবুল কালাম আজাদ, যুগ্ম-সম্পাদক নূর হোসেন, নাছির উদ্দিন লালা, সুয়েব আহমদ, এটিএম হেলাল, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, কোষাধ্যক্ষ সাইফুল্লাহ হাসান জুনেদ, দফতর সম্পাদক জামাল উদ্দিন বাকের, বিএনপি নেতা জিয়াউর রহীম শাহিন, দেওয়ান সাজাওর রাজা সুমন, এজাজুর রহমান শাহিন, বিশ্বম্ভরপুর উপজেলার চেয়ারম্যান হারুনুর রশিদ, আতাউর রহমান, যুবদল নেতা সোহেল আহমদ, আকবর আলী, ফারুক আহমদ লিলু, আব্দুর রহিম, রকিবুল হাসান দিলুসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, রাজনীতির মাঠ থেকে মাইনাস করতেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলায় সাজা প্রদান করা হয়েছে। দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি নিয়ে কোন টালবাহানা বরদাশত করা হবেনা। বেগম খালেদা জিয়াকে ছাড়া বাংলার মাটিতে কোন নির্বাচন জাতি যে কোন মূল্যে প্রতিহত করবেই। গণবিস্ফোরণের পূর্বেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com