1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুর রউফ ঝনর স্মরণে সভা তিনি ছিলেন বিনয়ী একজন মানুষ

  • আপডেট সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ও সাবেক ফুটবলার আব্দুর রউফ ঝনর স্মরণে সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমির পুরাতন ভবনের আব্দুল হাই মিলনায়তনে জেলা খেলাঘরের আয়োজনে অনুষ্ঠিত স্মরণসভায় সভাপতিত্ব করেন জেলা খেলাঘরের সভাপতি বিজন সেন রায়।
জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক অ্যাড. এনাম আহমেদ-এর পরিচালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন জেলা খেলাঘরের উপদেষ্টা শিক্ষাবিদ ধূর্জটি কুমার বসু, নারীনেত্রী শীলা রায়, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু, প্রফেসর ন্যাথানায়েল এডইউন ফেয়ারক্রস, পরিমল কান্তি দে, শিক্ষাবিদ দিলীপ কুমার মজুমদার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, নির্মল ভট্টাচার্য্য, রমেন্দ্র কুমার দে মিন্টু, মানব চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, অ্যাড. রুহুল তুহিন, নারীনেত্রী সঞ্চিতা চৌধুরী, সাবেক ক্রিকেটার ইফতেখার আহমেদ খসরু, কবি রবিউল লেইস, সাংবাদিক খলিল রহমান, জেলা খেলাঘরের সাংগঠনিক সম্পাদক রাজু আহমদ, অধ্যক্ষ মানিক মোহন চন্দ।
স্মরণসভায় বক্তারা বলেন, আব্দুর রউফ ঝনর ছিলেন সুনামগঞ্জের ক্রীড়াঙ্গনের উজ্জ্বল নক্ষত্র। তিনি কখনো কারো সাথে খারাপ ব্যবহার করেননি। তিনি ছিলেন বিনয়ী এবং শান্ত স্বভাবের মানুষ। ফুটবল থেকে শুরু করে দৌড়েও তিনি ছিলেন শ্রেষ্ঠ। সুনামগঞ্জের ফুটবল খেলেছেন অনেকেই কিন্তু কেউ ফুটবলার তৈরি করতে পারেন নি। কিন্তু আব্দুর রউফ ঝনর ফুটবল খেলার পাশাপাশি ফুটবলারও তৈরি করেছেন।
বক্তারা আরো বলেন, ফুটবল খেলায় অনেক সময় খেলোয়াড়রা ইচ্ছাকৃতভাবে ফাউল করে থাকে। কিন্তু আমাদের জানা মতে তিনি কখনো ফাউল করেননি। যদিও ভুলে ফাউল হয়ে গেলে তিনি সেখানে সেটা অত্যন্ত বিনয়ের সাথে শেষ দিয়ে দিতেন। সুনামগঞ্জের ফুটবলে তিনি অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার খেলা দেখার জন্য মানুষ স্টেডিয়ামে ভিড় করত। বক্তারা প্রয়াত আব্দুর রউফ ঝনর-এর বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com