1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ওয়ার্ল্ড ভিশনের কর্মএলাকা পরিদর্শনে এমপি রতন

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সুনামগঞ্জের উদ্যোগে বিগত ২০১৭ সালে জেলাজুড়ে ফসলহানির ঘটনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে সহায়তা প্রদানের লক্ষ্যে বেছে নেয় ধর্মপাশা ও তাহিরপুর উপজেলার ১০টি ইউনিয়নকে। উক্ত ইউনিয়ন দু’টির ৪ হাজার ৩শত লোকদেরকে সুবিধাভোগের আওতায় এনে একটি প্রকল্প বাস্তবায়নের কাজ করছে। প্রকল্পটি হচ্ছে- “হাওর এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র জনগোষ্ঠীর সামর্থ্য বৃদ্ধির জন্য সহায়তা প্রকল্প”। ইউনাইটেড ন্যাশন অর্ফিস ফর প্রজেক্ট সার্ভিস (ইউএনঅবস) ইউকেএইড’র অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সুনামগঞ্জ বাস্তবায়নের কাজ করছে।
মঙ্গলবার সকালে ধর্মপাশা এলাকার উক্ত প্রকল্পের আওতাধীন বিভিন্ন কার্যক্রম সরেজমিন পরিদর্শন করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। এসময় তিনি বলেন, হাওরপাড়ের ক্ষতিগ্রস্ত মানুষের পাশে বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সুনামগঞ্জ অফিস কাজ করায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে এলাকার যোগাযোগ ব্যবস্থাসহ দরিদ্র মানুষের দৈনন্দিন জীবন ব্যবস্থার যে উপকার হচ্ছে তাতে আমি অত্যন্ত খুশি হয়ে সন্তোষ প্রকাশ করছি। পরে তিনি উপকারভোগীদের মধ্যে ৩০দিনের কাজের বিনিময়ে অর্থ বিতরণ করেন। এসময় স্থানীয় জয়শ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সঞ্জয় চৌধুরী, ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার জাবির আহমেদ নোমান, পল অসীম বিশ্বাস ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com