1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক দুর্ঘটনায় ছাতকের দু’ব্যক্তির মৃত্যু

  • আপডেট সময় শুক্রবার, ২১ জুলাই, ২০১৭

ছাতক প্রতিনিধি ::
সড়ক দুর্ঘটনায় ছাতকের দু’ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সিলেট-সুনামগঞ্জ সড়কের চানপুর এলাকায় ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ঘে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন ছাতক শহরের বাগবাড়ি এলাকার বাসিন্দা ও গোলাপগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা চিন্তাহরণ দাস ও সিলেটে অধ্যয়নরত কলেজ ছাত্র ছাতকের কালারুকা ইউনিয়নের শিমুলতলা গ্রামের রুসমত আলীর পুত্র দুলন মিয়া।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সপ্তাহের কার্যদিবস শেষে কর্মস্থল থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে সিলেট থেকে একটি সিএনজি (নং-সিলেট থ-১২-৭৭৬২) যোগে রওয়ানা দেয় তারা। সিএনজিটি সিলেটর জালালাবাদ থানার চানপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক (নং-ঢাকা মেট্রো ট-২০-৪৪৯৬)’র সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাথমিক শিক্ষা কর্মকর্তা চিন্তাহরণ দাস ও রুসমত আলীর মৃত্যু ঘটে। দুর্ঘটনা কবলিত সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকটি উল্টে সড়ক সংলগ্ন খাদে গিয়ে পড়ে। খবর পেয়ে জারালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com