1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত

  • আপডেট সময় শুক্রবার, ২১ জুলাই, ২০১৭

ছাতক প্রতিনিধি ::
ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অর্ধ শতাধিক লোক আহত হয়েছে। গুরুতর আহত ১১ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকাগুলি নিক্ষেপ করে। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে পুলিশ ঘটনাস্থল থেকে ১২জনকে আটক করেছে বলে জানা গেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মসজিদের কমিটি ও ইমামের বেতন সংক্রান্ত বিষয় নিয়ে ক’দিন ধরে জাতুয়া গ্রামের আকলন মেম্বার ও ফরিদ উদ্দিন পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে বৃহস্পতিবার দুপুরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়।
গুরুতর আহত ফরিদ উদ্দিন (৫০), ফকির আলম (৬০), আয়াতুন নেছা (৪৫), আছদ্দর আলী (৪০), আব্দুল গফুর (২০), নুরুল হক (৩৫), আকামত আলী (৬০), আল আমিন (১৫), মিয়া ধন আলী (৫০), কলমধর আলী (৬০), একরাম আহমদ (১৬)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কফিল উদ্দিন, শাহীন,আব্দুল কাহার, আজমত আলী, শফিকুন্নুর, সেলিনা বেগম, জাহানারা বেগম, আমীর আলী, ইসকন্দর আলী, এনাম, আব্দুর রহিম, মনির উদ্দিন, শফিউল্লাহ, দিলোয়ার হোসেন, জয়নাল আবেদীন, আজিজুর রহমান, জিল্লুর রহমান, তাজ উদ্দিন, রহমত আলী, আব্দুন নুর, জালাল আহমদ, রাশেদ আলী, শেলী বেগম, নাজমুল, রুশন আলী, সোহাগ, সোহেল মিয়া, জাহানারা বেগম, আছদ্দর আলীসহ অন্যান্য আহতদের কৈতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর নির্মল চন্দ্র দেব আটকের কথা স্বীকার করে জানান, সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে ৭ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com