,

Notice :

ব্যান্ড মিস্টেরিয়াসের আয়োজন : গাইবে আর্টসেল, মাতবে সুনামগঞ্জ

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে ব্যান্ড মিস্টেরিয়াস আয়োজন করেছে জাঁকজমক কনসার্টের। এবার মিস্টেরিয়াসের আমন্ত্রণে সাড়া দিয়েছে দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ডদল আর্টসেল। ৩০ জুন শুক্রবার রাতে শহরের শিল্পকলা একাডেমি মিলনায়তনে তারা সংগীত পরিবেশন করবে। এর আগে গানে গানে কনসার্ট মাতাবে ব্যান্ড মিস্টেরিয়াস।
আয়োজকরা জানান, প্রকৃতভাবেই যারা বাংলা গান পছন্দ করেন তাদের মধ্যে “আর্টসেল” ব্যান্ড এর নাম শুনেনি এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। আর্টসেল বাংলাদেশের একটি হেভি মেটাল ব্যান্ড। আর্টসেল মূলত প্রগ্রেসিভ মেটাল বা প্রগ্রেসিভ রক ঘরানার। হেভি মেটাল এর সাথে একটা কোমল এবং শৈল্পিক ছোঁয়া থাকে তাদের পরিবেশনায়।
জানা যায়, আর্টসেল ১৯৯৯ সালের আগস্ট মাসে গঠিত হলেও একই বছরে নভেম্বর মাসে তারা আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করে। সেপালচুর, ড্রিম থিয়েটার, মেটালিকা, পিংক ফ্লয়েড ও প্যান্টেরা ব্যান্ড তাদের মূল অণুপ্রেরণা। তারা প্রাথমিক অবস্থায় আন্ডারগ্রাউন্ড কনসার্টে একদম মেটালিকাকে পুরোপুরি কাভার করত। তারা অ্যালবাম প্রকাশের আগেই দারুণ জনপ্রিয় হয়ে ওঠে। মিশ্র অ্যালবামে তাদের গানগুলো ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। তাদের প্রথম অ্যালবাম তাদের শ্রোতা ও সমালোচক মহলে সমাদৃত হয়। আর্টসেল ঢাকা ছাড়াও চট্টগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী এবং ভারতে বেশ কিছু কনসার্টে অংশ নেয়। আর্টসেল ২০১০ সালের ৩রা জানুয়ারি অস্ট্রেলিয়াতে কনসার্ট করে প্রবাসীদের জন্য বেলমোর স্পোর্টস গ্রাউন্ডে। ২০১০ সালের ডিসেম্বরে তারা কনসার্ট এগেনিস্ট ভায়োলেন্স টু উম্যান-এ অংশ নেয়।
কনসার্টের আয়োজক ব্যান্ড মিস্টেরিয়াসের সদস্যরা জানান, এবারের কনসার্টটি আমাদের দ্বিতীয় আয়োজন। গতবার আমাদের আমন্ত্রণে সুনামগঞ্জ এসেছিল ব্যান্ড অ্যাশেজ। এবার আমাদের ডাকে সাড়া দিয়েছে আর্টসেল। এ আয়োজন সফল এবং সার্থক করে তুলতে আমরা সকলের আন্তরিক সহযোগিতা কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী