1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আছপিয়া-নুরুল অনুসারীদের আধিক্য

  • আপডেট সময় শনিবার, ২৭ মে, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা বিএনপি’র নতুন ঘোষণা করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঘোষিত কমিটিতে বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা ফজলুল হক আছপিয়া ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নুরুল ইসলাম অনুসারীদের আধিক্য লক্ষ করা গেছে। ৫১ সদস্যবিশিষ্ট কমিটিতে স্থান পাওয়া বিএনপি ও ছাত্রদল নেতাদের অধিকাংশই আছপিয়া এবং নুরুল অনুসারী। তাদের বিরোধী পক্ষ হিসেবে পরিচিত নাছির উদ্দিন চৌধুরী, জয়নুল জাকেরীন ও নজির হোসনের হাতে গোনা কয়েকজন অনুসারী স্থান পেয়েছেন।
আছপিয়া ও নুরুল বলয়ের নেতা হিসেবে স্থান পেয়েছেন সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, অ্যাড. মল্লিক মইন উদ্দিন সুহেল, অ্যাড. শেরেনূর আলী, আকবর আলী, ফারুক আহমেদ, সেলিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী নাসিম উদ্দিন লালা, এটিএম হেলাল, সোয়েব আহমদ, মামুনুর রশিদ শান্ত, মনাজ্জির হোসেন সুজন, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের।
নাছির উদ্দিন চৌধুরী, জয়নুল জাকেরীন ও নজির হোসেন বলয়ের নেতা সহ-সভাপতি দেওয়ান জয়নুল জাকেরীন, আব্দুল মোতালেব খাঁন, ফারুক আহমেদ, নাদের আহমদ, রেজাউল হক, আবুল মনসুর শওকত, যুগ্ম সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক নুর হোসেন, আব্দুল্লাহ আল নোমান, প্রচার সম্পাদক মহিন খান ময়না স্থান পেয়েছেন।
এছাড়া কলিম উদ্দিন মিলনের অনুসারী গোলাম মাজকুর আম্বিয়া পাভেল সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন।
এছাড়া জেলা বিএনপি’র সভাপতি কলিম উদ্দিন মিলন ও সদস্য মিজানুর রহমান চৌধুরী’র অনুসারী ছাতক-দোয়ারার বেশ কয়েকজন নেতা কমিটিতে স্থান পেয়েছেন। এছাড়া প্রবাসী কয়েকজন নেতাও কমিটিতে স্থান পেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com