1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অপহৃত স্কুলছাত্রী উদ্ধার : অপহরণকারী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ২৭ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
কিশোরগঞ্জের কুলিয়ারচর মডেল স্কুল এলাকা থেকে অপহরণ হওয়া ৯ম শ্রেণির ছাত্রীকে সুনামগঞ্জের জগন্নাথপুর এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব ৯। এ সময় অপহরণকারী চক্রের মূলহোতা রাজীবকে গ্রেফতার করা হয়। সোমবার সকালে জগন্নাথপুরের শ্রীরামসি এলাকায় অভিযান চালিয়ে উদ্ধারের পর বিকেলে র‌্যাব-৯ সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পে তাদেরকে নিয়ে আসা হয়।
এসময় স্কোয়াড কমান্ডার এএসপি মো. আফজাল হোসেন জানান, অপহরণকারী রাজীব কিশোরগঞ্জের মানিকদী এলাকার মো. শহিদ মিয়ার ছেলে। গত ১৯মার্চ সকালে ছাত্রীটি স্কুলে যাওয়ার পথে রাজীব তার সহযোগীদের সহায়তায় ছুরি দিয়ে ভয় দেখিয়ে ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে একটি সিএনজিতে তুলে নিয়ে যায়। পরদিন মেয়েটির পিতার কাছে মোবাইল ফোনে মুক্তিপণ বাবদ ৫লাখ টাকা দাবি করে। এ বিষয়ে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে রোববার জগন্নাথপুরে অভিযান চালিয়ে অপহৃত ছাত্রীকে উদ্ধার করে র‌্যাব। আসামি এবং ভিকটিমকে কুলিয়ারচর থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রয়া চলছে বলে জানাগেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com