1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জিপিএ ৫ প্রাপ্ত ভাই-বোনকে অনুদানের চেক দিলেন এমপি মানিক

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ মে, ২০১৬

জাউয়াবাজার প্রতিনিধি ::
ছাতকে এস.এস.সি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত দিনমজুরের দুই সন্তানকে অনুদানের চেক প্রদান করা হয়েছে। গতকাল সোমবার সকালে মন্ডলিভোগস্থ এমপি মুহিবুর রহমান মানিকের বাসভবনে রণজিত দাসের দুই সন্তান রিংকু দাস ও রুনা রানী দাসের হাতে উপজেলা পরিষদের পক্ষ থেকে ২৫ হাজার টাকার অনুদানের চেক তুলে দেয়া হয়।
এ সময় এমপি মুহিবুর রহমান মানিক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল কৃতী ভাই-বোনকে অভিনন্দন জানান এবং তাদের সহায়তার আশ্বাস দেন।
এমপি মানিক কৃতী ভাই-বোনের উদ্দেশে বলেন, তোমারা হলে আগুনে পোড়া খাঁটি সোনা। জীবনের প্রথম ধাপ সফলতার সাথে উত্তীর্ণ করেছো। এ ধারাবাহিকতা ধরে রেখে তোমাদের অনেক দূর এগিয়ে যেতে হবে। রাষ্ট্র ও সমাজ তোমাদের মতো মেধাবীদের অপেক্ষায় রয়েছে। তিনি তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে বলেন, তোমাদের সাহায্যের জন্য আমার দরজা সব সময়ই খোলা থাকবে।
উল্লেখ্য, দারিদ্রতাকে হার মানিয়ে দিনমজুর রণজিত দাসের পুত্র রিংকু দাস ছাতক বহুমুখী মডেল হাইস্কুল থেকে ও কন্যা রুনা রানী দাস চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ লাভ করে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com