1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বায়োমেট্রিক না করলে ১ জুন থেকে সিম বন্ধ

  • আপডেট সময় সোমবার, ১৬ মে, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
৩১ মে’র মধ্যে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন না করলে ১ জুন থেকে তা স্থায়ীভাবে বন্ধ হয়ে যাবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। রোববার সচিবালয়ে কলড্রপ বিষয়ে মোবাইল ফোন অপারেটরেদর প্রতিনিধিদের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান। এ পর্যন্ত ৯ কোটি ৪০ লাখ সিম নিবন্ধন হয়েছে বলেও জানান তারানা হালিম।
তিনি বলেন, ৩১ মে’র মধ্যে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন না করলে ১ জুন থেকে তা স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হবে। ৩১ মে’র পর রিম-সিম আর রি-ভেরিফিকেশন হবে না। অনিবন্ধিত সিম ৩১ মে’র পর ২ মাস পর্যন্ত বন্ধ থাকবে। এরপর ওই গ্রাহক যদি ওই সিম নিবন্ধন করতে চান, তাহলে ওই গ্রাহককে অগ্রাধিকার দেওয়া হবে।
কলড্রপ বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, প্রতিদন একটির বেশ কলড্রপ হেল দ্বিতীয় মিনিট থেকে ক্ষতিপূরণ পাবেন গ্রাহকরা। একটির বিপরীতে গ্রাহকদের এক মিনট করে কল ফেরত দেওয়া হেব। মোবাইল অপারেটরদের টাওয়ারের দ্বারা যদি বজ্রপাতে ক্ষতিগ্রস্ত হতে হয়, তবে সেই টাওয়ার থাকবে না বলেও ঘোষণা দেন প্রতিমন্ত্রী। তা ছাড়া ইন্টারনেটের দাম কমানোর চেষ্টা চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com