1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডায়াবেটিস ও অটিজম বিষয়ে সভা

  • আপডেট সময় শনিবার, ১৪ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
ডায়াবেটিস প্রতিরোধে ও অটিজম বিষয়ে পৃথক দু’টি সভা শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অর্থায়নে এবং বেসরকারি কনসালটিং ফার্ম ‘ধ্রুব কথাচিত্র’র সহযোগিতায় ডায়াবেটিস বিষয়ে উদ্বুদ্ধকরণ সভা এবং স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অর্থায়নে এবং বেসরকারি সংস্থা প্লে ডক্টর-এর সহযোগিতায় সচেতনতামূলক সভা দুটি জেলা সিভিল সার্জন অফিস আয়োজন করে।
সদর উপজেলা স্বাস্থ্য প্রশিক্ষণ হল ভবনে সভা দুটি শহরের শিক্ষক প্রতিনিধি, ইমাম,পুরোহিত, বিভিন্ন কমিউনিটি প্রতিনিধি ও সুশীল সমাজের লোকদের নিয়ে অনুষ্ঠিত হয়।
ডায়াবেটিস বিষয়ে বক্তব্য রাখেন সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. আবুল কালাম এবং অটিজম বিষয়ে বক্তব্য রাখেন সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা অফিসার মোহাম্মদ ওমর ফারুক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইমাম মাওলানা নুর হোসাইন ও মল্লিকপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানন বন্ধু রায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com