1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে মদ পান ও ইভটিজিংয়ের দায়ে ৩ জনের কারাদন্ড

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে ফয়ছল আহমদ (১৮) নামের এক বখাটেকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সে শহরের উকিলপাড়া এলাকার রক্কু মিয়ার ছেলে। পাশাপাশি মদ পানের অপরাধে মল্লিকপুরের মহিবুরের ছেলে নাহিদ (২২) ও হালুয়ারগাঁওয়ের আলী আমজদের ছেলে মাইন উদ্দিন (২৫) নামের অপর দুই যুবককে যথাক্রমে ১৫ দিন ও ৫ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করা হয়।
বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট কাইজার মোহাম্মদ ফারাবী এ দন্ডাদেশ দেন।
ইভটিজিংয়ের অপরাধে দন্ডপ্রাপ্ত ফয়ছলের ব্যাপারে পুলিশ জানায়, বুধবার বিকেলে সুনামগঞ্জ শহরের এক স্কুলছাত্রী স্কুল থেকে বাসায় যাওয়ার পথে উকিলপাড়া এলাকায় উত্ত্যক্ত করে বখাটে ফয়ছল। রাতে মেয়ের চাচা সদর মডেল থানায় এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার সকালে সদর মডেল থানার এসআই মীর কায়েসের নেতৃত্বে একদল পুলিশ ষোলঘর এলাকায় অভিযান চালিয়ে ফয়ছলকে আটক করে। পরে দুপুরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
এছাড়া বুধবার রাত আনুমানিক আড়াইটায় সদর থানার এসআই সাইফুর রহমান শফির নেতৃত্বে শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে মদ্যপ অবস্থায় মল্লিকপুরের মহিবুরের ছেলে নাহিদ (২২) ও হালুয়ারগাঁওয়ের আলী আমজদের ছেলে মাইন উদ্দিন (২৫)-কে আটক করা হয়। পরে দুপুরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালতের বিচারক তাদেরকে কারাদন্ডের আদেশ দেন।
সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ৩ যুবক আটক ও ভ্রাম্যমাণ আদালতের রায়ে তাদের কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com