শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৩৬ অপরাহ্ন

Notice :

সুনামগঞ্জ কালচারাল ফোরামের ৩য় বর্ষপূর্তি ও মা দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার ::
এমপি অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী বলেছেন, মায়ের পেট থেকে একটি সন্তান আসে। মা’ই বুঝে পেটে সন্তান ধারণ ও প্রসব করা কতো কষ্ট। আর সে মা’ই যখন সন্তানের মুখ দেখে তখন সব কষ্ট ভুলে যান। আল্লাহ পাক কোরআনে বলেছেন, সেই ব্যক্তি বেহেস্তে প্রবেশ করতে পারবে না, যে তার মা’কে কষ্ট দেবে।
সুনামগঞ্জ কালচারাল ফোরামের ৩য় বর্ষপূর্তি ও বিশ্ব মা দিবস উদ্যাপন উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় শহীদ আবুল হোসেন মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে এমপি অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা এসব কথা বলেন।
প্রধান অতিথি এম শামছুন নাহার বেগম আরও বলেন, মা’বাবা-কে কষ্ট দিলে সন্তানের উপর আল্লাহর অভিশাপ পড়ে। কিন্তু মা’কে কষ্ট দিলে মা’ সন্তানকে ক্ষমা করে দেন। যাদের মা’ বেঁচে আছেন তাঁরা মাকে সম্মান করবেন, ভালোবাসবেন। কখনো মায়ের মনে কষ্ট দেবেন না। মায়ের কথা শুনলে সন্তানরা উন্নতি করবে। মায়ের দোয়া আল্লাহর কাছে সরাসরি কবুল হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জন মুক্তিযোদ্ধা ডা. আব্দুল হাকিম, জেলা জাসদের সভাপতি আ ত ম সালেহ, জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী পাভেল।
সুনামগঞ্জ মহিলা সংস্থার সভাপতি ফৌজি আরা শাম্মী’র সভাপতিত্বে ও গিয়াস চৌধুরীর সঞ্চালনায় দুই দিনব্যাপী আয়োজিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা রাহেলা আক্তার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক অ্যাড. খলিল রহমান, আলহাজ্ব মতিউর রহমান কলেজের অধ্যক্ষ ওবিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অণীশ তালুকদার বাপ্পু। আলোচনা সভা শেষে সংগীত পরিবেশন করেন শিল্পীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী