শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৩৩ অপরাহ্ন

Notice :

ধর্মপাশায় একই ইউনিয়নে পিতাপুত্রের মনোনয়নপত্র দাখিল

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে পিতা-পুত্র মনোনয়নপত্র দাখিল করেছেন। পুত্র মুহিত লাল তালুকদার ওরফে মুন ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক ও পিতা মনীন্দ্র চন্দ্র তালুকদার উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি। পুত্র গত কয়েক বছর আগে থেকে উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের নিজ এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়ে আসলেও যখন দলীয় প্রতীকে নির্বাচন হবে এমন কথা শোনার পর পুত্র সরে গিয়ে পিতাকে দলীয়ভাবে মনোনীত করার চেষ্টা চালান। পরে পিতাও দলীয় মনোনয়ন না পাওয়ায় পিতাপুত্র উভয়ই নিজ ইউনিয়নে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোয়নপত্র দাখিল করেন।
মনীন্দ্র চন্দ্র তালুকদার নিজ ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু গত ৭ মে উপজেলার ১০টি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হলে সুখাইড় রাজপুর উত্তর ইউনিয়নে ফরহাদ আহমেদকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়।
মনীন্দ্র চন্দ্র তালুকদার জানান, তিনি দলীয় মনোনয়ন পাওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু তিনি দলীয় মনোনয়ন পাননি। পরে তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে আপিল করেছেন। পিতাপুত্র দুজনেই মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি আরো জানান, যদি আপিলের রায় তাঁর পক্ষে আসে তাহলে তিনি নির্বাচনে অংশগ্রহণ করবেন ও তা না হলে তিনি মনোনয়ন প্রত্যাহার করবেন এবং ছেলে মুন নির্বাচনে লড়বেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী