1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামকণ্ঠে সংবাদ প্রকাশের পর : নিম্নমানের গার্ডওয়াল ভেঙে নতুন করে নির্মাণকাজ শুরু

  • আপডেট সময় রবিবার, ৮ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ মৎস্য অধিদপ্তরে পুকুরের গার্ডওয়াল নির্মাণে প্রাক্কলন অনুযায়ী রড সিমেন্টসহ নির্মাণ উপকরণ ব্যবহার না করায় ক্ষুব্ধ এলাকাবাসীর প্রতিরোধের মুখে ঠিকাদারি প্রতিষ্ঠান রোববার পূর্বের কাজ ভেঙে নতুন করে নির্মাণ করছে। গতকাল রোববার সকাল থেকে প্রতিষ্ঠানের নির্মাণকর্মীরা কাজে এসে কয়েকদিন আগে দেওয়া ওয়াল ভেঙে ফেলে। উল্লেখ্য এ বিষয়ে সুনামকণ্ঠে সংবাদ প্রকাশ হলে ঠিকাদারি প্রতিষ্ঠান নতুন করে গার্ডওয়াল নির্মাণের উদ্যোগ নেয়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, কিছুদিন আগে ষোলঘরস্থ মৎস্য পুকুরের গার্ডওয়াল নির্মাণের কাজ শুরু হয়। গত সপ্তাহে ঢাকার ঠিকাদারি প্রতিষ্ঠান এনএস এন্টারপ্রাইজ নির্মাণকাজ শুরু করার পর স্থানীয়রা দেখতে পান প্রাক্কলন অনুযায়ী রড, সিমেন্ট, বালু, পাথরসহ আনুষঙ্গিক নির্মাণ উপকরণ ব্যবহার না করেই তারা কাজ করছে। প্রকাশ্যে এই অনিয়মের বিষয়টি দেখতে পেয়ে ক্ষুব্ধ এলাকাবাসী কাজ বন্ধ করে দিয়েছিলেন। গতকাল সুনামকণ্ঠে সংবাদ প্রকাশিত হলে বাধ্য হয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান পুরনো কাজ ভেঙে নতুন করে নির্মাণ কাজ কাজ শুরু করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com