বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:১২ অপরাহ্ন

Notice :

৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচন : আ.লীগের প্রার্থীদের নাম আসছে আজ

স্টাফ রিপোর্টার ::
ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৬ষ্ঠ ধাপে দলীয় প্রার্থীদের নাম আজ শনিবার সকাল ১১টায় দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে ঘোষণা করবে আওয়ামী লীগ।
শুক্রবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার বা ইউনিয়ন পরিষদ নির্বাচন মনোনয়ন বোর্ডের এক সভা শেষে এ তথ্য জানানো হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ ও স্থানীয় সরকার বা ইউনিয়ন পরিষদ নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।
সভা শেষে জানানো হয়, ইউনিয়ন পরিষদের ৬ষ্ঠ ধাপের নির্বাচন বিষয়ে এক বৈঠক সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হবে। বৈঠকে সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বৈঠক শেষে ৬ষ্ঠ ধাপের চেয়ারম্যান প্রার্থীদের নামের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।
প্রসঙ্গত, ষষ্ঠ বা শেষ ধাপের পরিষদ (ইউপি) নির্বাচন সুনামগঞ্জের চার উপজেলা বিশ্বম্ভরপুর, জামালগঞ্জ, তাহিরপুর ও ধর্মপাশার ইউনিয়নগুলোতে অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ হবে আগামী ৪ জুন। আগামী ৯ মে মনোনয়নপত্র জমার শেষ সময়। এছাড়া মনোনয়নপত্র বাছাই ১১ ও ১২ মে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ মে। চূড়ান্ত প্রার্থীদের মধ্যে ২০ মে প্রতীক বরাদ্দ করবেন সংশ্লিষ্ট ইউপির রিটার্নিং অফিসাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী