বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৫৬ পূর্বাহ্ন

Notice :

একই পরিবারের ৬ জনকে অজ্ঞান করে সর্বস্ব লুট

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে এক প্রবাসীর বাড়িতে আত্মীয় পরিচয়ে রাতযাপন করে নারী ও শিশুসহ ৬জনকে অজ্ঞান করে সর্বস্ব লুটে নিয়েছে এক প্রতারক। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে। শুক্রবার বিকেলে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই প্রতারকের পরিচয় পাওয়া যায়নি।
পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা জায়াতুন নেছা জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার দিকে জালালপুর গ্রামের সৌদি প্রবাসী আব্দুল হাশিমের বাড়িতে আত্মীয় পরিচয়ে রাতযাপন করে এক ব্যক্তি। যার পরিচয় প্রবাসীর স্ত্রী ব্যতীত অন্য কেউ জানেনা। তবে আশপাশের লোকজন বলেছেন ওই ব্যক্তি প্রবাসীর স্ত্রী রেজিয়া বেগমকে ধর্মীয় ভাই বানিয়েছিলেন। এর আগেও ওই লোক কয়েকবার তাদের বাড়িতে আসা-যাওয়া করতে দেখেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার রাতে খাবারের সাথে সম্ভবত ঘুমের ওষুধ ওই প্রতারক কৌশলে খাইয়ে দিলে প্রবাসীর স্ত্রী রেজিয়া বেগম (৩৫), পুত্র রাব্বি (১৩), মুহিম (৭), মারুফ (১১), প্রবাসীর ছোট ভাই নাছির উদ্দিন (২৫), প্রবাসীর ভগ্নিপতি আব্দুল লতিফ (৪০) অজ্ঞান হয়ে পড়েন। তিনি আরও জানান, শুক্রবার সকালে ১০টার দিকে প্রবাসীর ভাই একই গ্রামের আব্দুল জব্বার এসে ডাকাডাকি করেন। ঘরের গ্রিল ও দরজা বন্ধ থাকায় দীর্ঘ সময় ডাকাডাকির পরও ঘরের ভেতর থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। পরে পাশের বাড়ির লোকজনসহ প্রবাসীর ভাই পেছনের দরজা খোলা দেখতে পেয়ে ঘরের ভেতরে ঢুকে দেখেন সবাই অজ্ঞান অবস্থায় পড়ে আছেন। এসময় তন্দ্রাচ্ছন্ন আব্দুল লতিফের কাছে কি হয়েছে জানতে চাইলে তিনি বলেন, রাতে এক আত্মীয় তাদের কি খাইয়েছেন তারা কিছুই বলতে পারছেন না। পরে তাদের সবাইকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন স্বজনরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রবাসীর স্ত্রীর জ্ঞান না ফিরেনি।
দোয়ারাবাজার থানার ওসির দায়িত্বে থাকা এসআই শামীম আখঞ্জি জানান, শুক্রবার বিকেল পর্যন্ত প্রবাসীর স্ত্রী জ্ঞান না ফেরায় ঘটনার বিষয়ে কিছুই জানা যায়নি। তবে বয়স্কদের জ্ঞান ফিরলে বিস্তারিত জেনে অভিযোগ দেয়া হলে ঘটনাকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী