মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৩৪ পূর্বাহ্ন

Notice :

সরমঙ্গল ইউপি নির্বাচন: শিবির নেতার হাতে ধানের শীষ

স্টাফ রিপোর্টার ::
দিরাই উপজেলার সরমঙ্গল ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি থেকে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন উপজেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন জুয়েল। ‘শিবির নেতার হাতে ধানের শীষ’ বিষয়টিকে মানতে পারছেন না স্থানীয় অনেক বিএনপি নেতাকর্মী। তাঁরা এ নিয়ে বিরূপ প্রতিক্রিয়া জানিয়েছেন এবং এই প্রার্থীকে প্রত্যাখ্যান করেছেন।
দলীয় সূত্র জানায়, বিএনপি’র বর্তমান চেয়ারম্যান ও সরমঙ্গল গ্রামের সন্তান এহসান চৌধুরীকে দলীয় প্রতীক না দিয়ে শিবিরকর্মীকে ধানের শীষ প্রতীক দেওয়ায় ওই ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের দায়িত্বশীল নেতারা এ মনোনয়ন প্রত্যাখ্যান করেছেন এবং গত মঙ্গলবার ইউনিয়নের দায়িত্বশীল নেতাকর্মী সাথে নিয়ে এহসান চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
ইউনিয়ন বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ স¤পাদক বাবুল হোসেন বলেন, আমরা দীর্ঘদিন ধরে নাছির উদ্দিন চৌধুরীর নেতৃত্বে বিএনপি করি। আমাদের ইউনিয়নকে বিএনপি’র ঘাঁটিতে পরিণত করেছেন এহসান চৌধুরী। ইউনিয়নবাসী আশা করেছিলেন সৎ ও যোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত এহসান চৌধুরীকে দলীয় মনোনয়ন দেয়া হবে কিন্তু নাছির উদ্দিন চৌধুরী সবাইকে হতাশ করে। একজন শিবির নেতার হাতে কিভাবে ধানের শীষ তুলে দিলেন সেটা বিএনপি এমনকি ইউনিয়নে কোনো সচেতন মানুষ মেনে নিতে পারছেন না। আমরা এহসান চৌধুরীকে সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি। এই শিবির নেতাকে এবারও গতবারের ন্যায় প্রত্যাখ্যান করবে ইউনিয়নবাসী। আমরা লিখিতভাবে বিষয়টি বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবনসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দকে জানিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী