1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে ভূমিকম্প সচেতনতা বিষয়ক মহড়া

  • আপডেট সময় শুক্রবার, ৬ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে ভূমিকম্প ও অগ্নিকান্ড সচেতনতা বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, রেড ক্রিসেন্ট, কেয়ার ইসলামিক রিলিফ ও সিএনআরএস-এর যৌথ উদ্যোগে শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে এ মহড়া অনুষ্ঠিত হয়।
মহড়ায় ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট অংশ নেয়। এ সময় শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক শতাধিক শিক্ষার্থী, অভিভাবক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনজুর মোহাম্মদ শাহরিয়ার-এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি আ ত ম সালেহ, নারীনেত্রী শীলা রায়, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন মোল্লা, সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের সাব অফিসার মো. এমদাদুল হক, লিডার সুলেমান মিয়া চৌধুরী ও রমাকান্ত সিংহ, জেলা মুক্তিযোদ্ধ ইউনিট কমান্ডার হাজী নুরুল মোমেন, সাবেক ডেপুটি কমান্ডার আবু সুফিয়ান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com