বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৩৮ পূর্বাহ্ন

Notice :

র‌্যাবের অভিযানে ৩ ব্যক্তি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ::
পৃথক অভিযান চালিয়ে র‌্যাব ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে।
শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় অফিসার সহকারি পুলিশ সুপার মোহাম্মদ খোরশেদ আলমসহ ছাতক থানা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় গোবিন্দগঞ্জ নতুন বাজার হাইস্কুল রোড এলাকায় বিড়ি সিগারেটের দোকান হতে ২০ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ মো.ফয়েজ মিয়া নামে একজনকে গ্রেফতার করে। সে উপজেলার গোবিন্দগঞ্জ পুরান বাজারের নুরু মিয়ার পুত্র। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ২০ হাজার টাকা।
একই দিন ছাতক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গোবিন্দগঞ্জ নতুন বাজারস্থ ফুটপাতের দোকান হতে ৪১,৫০০ পিস ভারতীয় পাতার বিড়িসহ মো. রজব উদ্দিন (৫০) কে গ্রেফতার করে র‌্যাব। সে গোবিন্দনগর গ্রামের মৃত ওয়াজেদ আলীর পুত্র। এছাড়া গোবিন্দগঞ্জ নতুন বাজারস্থ ফুটপাতের বিড়ি সিগারেটের দোকান হইতে ৯,০০০ পিস ভারতীয় পাতার বিড়িসহ মো. মকদুছ (৬০)-কে গ্রেফতার করে র‌্যাব। সে কৃষ্ণনগর গ্রামের মৃত ইছবর আলী’র পুত্র।
এছাড়া শনিবার দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে নোয়াখালি বাজারে রাস্তার ওপর থেকে ৪২,০০০ পিস ভারতীয় পাতার বিড়ি উদ্ধার করে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী