1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বীর মুক্তিযোদ্ধা ইসকন্দর আলী আর নেই

  • আপডেট সময় রবিবার, ১ মে, ২০১৬

দক্ষিণ সুনামগঞ্জ অফিস ::
বীর মুক্তিযোদ্ধা ইসকন্দর আলী আর বেঁচে নেই। তিনি শনিবার বিকেল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের গণিগঞ্জস্থ নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি মৃত নইম উল্লাহ’র ছেলে। আজ রোববার সকাল ১০টায় রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মুক্তিযোদ্ধা ইসকন্দর আলী’র মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী তহুর আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সভাপতি মো. ফারুক আহমদ, পাথারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আমিনুর রশিদ আমিনসহ মুক্তিযোদ্ধা কমান্ডের সকল সদস্যবৃন্দ।
পৃথক শোকবার্তায় বীর মুক্তিযোদ্ধা ইসকন্দর আলী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সহ-সভাপতি এম এ কাসেম, সাধারণ সম্পাদক হাফিজ মোশাহিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com