মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন

Notice :

সুনামগঞ্জে ক্যাবল ছাড়াই স্যাটেলাইট টিভি সেবা চালু

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে এই প্রথম ক্যাবল ছাড়াই স্যাটেলাইট টিভি সেবা চালু করলো বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেড। এটি মূলত ডিরেক্ট-টু-হোম কানেকশন (ডিটিএইচ)। বেক্সিমকোর এই পরিষেবার নাম ‘রিয়েল আইভিইউ’।
প্রতিষ্ঠানটি জানায়, অনুমোদিত ট্রেড পার্টনারদের কাছে পাওয়া যাচ্ছে দেশের প্রথম ডিরেক্ট-টু-হোম কানেকশন (ডিটিএইচ) ‘রিয়েল আইভিইউ’। এই অত্যাধুনিক সেবা উপভোগ করতে হলে একজন গ্রাহককে ‘রিয়েল আইভিইউ’ সেট-টপ বক্স ও ডিশ অ্যান্টেনা ক্রয় করতে হবে। এর মূল্য প্রায় ৫ হাজার টাকা।
গ্রাহকদের জন্য সেট-টপ বক্স এ দুই বছরের ওয়ারেন্টি প্রদান করবে ‘রিয়েল আইভিইউ’। ট্রেড পার্টনারাই গ্রাহকদের বাসা-বাড়ির ছাদে এই অ্যান্টেনা বসিয়ে দিয়ে আসবে। ডিশ অ্যান্টেনা স্যাটেলাইটের দিকে তাক করে বাসা-বাড়ির ছাদ ছাড়াও দেয়াল কিংবা বারান্দায় বসানো যাবে।
সুনামগঞ্জ শহরে দুই জনকে এই সেবার দায়িত্ব দেয়া হয়েছে। ‘রিয়েল আইভিইউ’ এর মাসিক সাবস্ক্রিপশন ফি হবে ৩০০ টাকা (ভ্যাট সহ)। গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে, বিল পরিশোধের জন্য অনেক সহজ সেবার ব্যবস্থা রয়েছে যেমন স্ক্র্যাচ কার্ড, মোবাইল পেমেন্ট (বিকাশ, ডিবিবিএল মোবাইল ব্যাংকিং, আইএফআইসি মোবাইল ব্যাংকিং, শিওরক্যাশ, ইউক্যাশ ইত্যাদি)। এছাড়া ব্যাংক কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করা যাবে।
সম্পূর্ণ নতুন এই সেবা চালু সম্পর্কে অনুমোদিত ট্রেড পার্টনার তাশহিজ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী জিএম তাশাহিজ বলেন, ‘রিয়েল আইভিইউ’ গ্রাহকেরা প্যাকেজের আওতায় ১০৫টি চ্যানেল ঝকঝকে দেখতে পারবেন। পাওয়া যাবে পরিষ্কার শব্দ। পাঁচটি এইচডি (হাই ডেফিনেশন) চ্যানেলসহ সকল জনপ্রিয় চ্যানেল থাকছে তালিকাতে। এছাড়া অন্যান্য সুবিধা যেমন অনুষ্ঠান রেকর্ড করে রাখা এবং স্মার্ট ইলেকট্রনিক প্রোগ্রাম গাইড ব্যবহার প্রভৃতি উপভোগ করতে পারবেন গ্রাহকেরা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী