মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:৩৫ পূর্বাহ্ন

Notice :

কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পেতে পারেন জেলা নেতারা

সুনামকণ্ঠ ডেস্ক ::
ক্ষমতাসীন আওয়ামী লীগের আসন্ন জাতীয় কাউন্সিলের মাধ্যমে গঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে প্রতিটি জেলা থেকে নেতাদের অন্তর্ভুক্ত করার চিন্তা-ভাবনা চলছে।
আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ৭৩ সদস্যের। দলটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় কমিটিতে ৬৪ জেলার মধ্যে মাত্র ৩৩টি জেলার প্রতিনিধি রয়েছেন।
গোপালগঞ্জ জেলা থেকে কেন্দ্রীয় কমিটিতে রয়েছেন মোট ৫ জন। কিশোরগঞ্জ জেলা থেকে রয়েছেন কেবল একজন। আর তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। মাদারীপুর জেলার রয়েছেন তিনজন। ঢাকা জেলার রয়েছেন চারজন। মুন্সিগঞ্জ জেলার রয়েছেন তিনজন। চট্টগ্রামের রয়েছেন চারজন। চাঁদপুর জেলার রয়েছেন তিনজন। বরিশাল, কুমিল্লা, গাজীপুর জেলা থেকে তিনজন করে নেতা কেন্দ্রীয় কমিটিতে রয়েছেন। দুইজন করে নেতা রয়েছেন নেত্রকোনা, শরিয়তপুর, সিলেট, দিনাজপুর, ময়মনসিংহ ও নোয়াখালী জেলার। একজন করে নেতা রয়েছেন শেরপুর, সিরাজগঞ্জ, কুষ্টিয়া টাঙ্গাইল, মানিকগঞ্জ, নীলফামারী, জয়পুরহাট, রংপুর, রাজশাহী খুলনা, গাইবান্ধা, বরগুনা, নড়াইল, সুনামগঞ্জ, যশোর, জামালপুর, নাটোর জেলার।
জানা গেছে, কেন্দ্রীয় কমিটির পরিধি এবার বাড়াতে পারে আওয়ামী লীগ। প্রতিটি জেলার প্রতিনিধি যাতে কেন্দ্রীয় কমিটিতে রাখা যায় সেই পরিকল্পনা রয়েছে আওয়ামী লীগ হাইকমান্ডের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী