1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে মুখোমুখি দুই চেয়ারম্যান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০১৬

দক্ষিণ সুনামগঞ্জ অফিস ::
দক্ষিণ সুনামগঞ্জে দুই ইউপি চেয়ারম্যানের মুখোমুখি অবস্থান নিয়ে এলাকায় আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।
জানা যায়, উপজেলার দরগাপাশা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. সুফি মিয়া ও নবনির্বাচিত চেয়ারম্যান মো. মনির উদ্দিনের মধ্যে কালবৈশাখী ঝড়ে ছিঁড়ে ফেলা একটি ব্যানারকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। বর্তমান চেয়ারম্যান মো. সুফি মিয়া গতকাল বৃহস্পতিবার সকালে দরগাপাশা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান মো. মনির উদ্দিন নির্বাচিত হওয়ার একদিন পর থেকেই দলবল নিয়ে আমার ইউনিয়নে যাতায়াত শুরু করেন এবং আমার ভুল-ত্রুটি খোঁজতে থাকেন। ইউনিয়ন ডিজিটাল সেন্টারের সম্মুখে একটি স্টিলের বিল বোর্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বান কিন মুনের ছবি সম্বলিত একটি ব্যানার নির্বাচনের কয়েকদিন আগে কালবৈশাখী ঝড়ে ছিঁড়ে যায়। আমি বিষয়টি জানতে পেরে ইউনিয়নে পরিষদের সচিবকে সঠিকভাবে রক্ষণাবেক্ষণের জন্য বলেছি। কিন্তু এই বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহিত করতে চেয়ারম্যান মো. মনির উদ্দিন প্রধানমন্ত্রীর ছবিকে অবমাননা করেছি বলে এলাকায় প্রচার করেন এবং উক্ত ব্যানার ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা আসাদুজ্জামানের কাছ থেকে নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন। বর্তমান চেয়ারম্যান সুফি মিয়া অভিযোগ করে আরও বলেন, ব্যানার ছিঁড়ে যাওয়াকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ছবি অবমাননার অভিযোগ তোলা হচ্ছে। আমি চাই যে কয়দিন আমার অবশিষ্ট সময় রয়েছে ওই সময়টুকু যেন সুশৃঙ্খলভাবে দায়িত্ব পালন করিতে পারি।
এ ব্যাপারে নবনির্বাচিত চেয়ারম্যান মো. মনির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে কোন বাকবিতন্ডা হয়নি। বরং আমি ইউনিয়ন পরিষদে সকল সদস্যবৃন্দ ও চেয়ারম্যানকে আপ্যায়ন করার জন্য গিয়েছিলাম। আসার সময় বিলবোর্ডে প্রধানমন্ত্রীর ব্যানার না দেখে উদ্যোক্তা আসাদুজ্জামানকে শুধু জিজ্ঞাসা করেছি ব্যানারটি কই?

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com