বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:৩৭ অপরাহ্ন

Notice :

ছাতকে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন

ছাতক প্রতিনিধি ::
ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী বলেছেন, দারিদ্রমুক্ত সমাজ গঠনে কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই। সমাজকে দারিদ্রতার অভিশাপ থেকে মুক্ত করতে কারিগরি শিক্ষা অত্যন্ত প্রয়োজনীয় বিষয়। পৌর এলাকার নারীদের উন্নয়নে বিনামূল্যে সেলাই প্রশিক্ষণ ও সেলাই মেশিন প্রদানের এক বিশেষ প্রকল্প চালু করা হয়েছে। একাধিক ব্যাচের মধ্যে ২০জনের প্রথম ব্যাচ ইতিমধ্যেই শুরু করা হয়েছে। প্রশিক্ষণার্থীদের উপযুক্ত করে গড়ে তুলতে নিয়োগ করা হয়েছে দক্ষ নারী প্রশিক্ষক। ৩ মাস প্রশিক্ষণে তারা দক্ষ কারিগর হিসেবে গড়ে উঠবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
গতকাল বৃহস্পতিবার বিকেলে মন্ডলীভোগস্থ প্রশিক্ষণ সেন্টারে ৩মাস ব্যাপী বিনামূল্যে সেলাই প্রশিক্ষণ ও প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার সহকারী প্রকৌশলী প্রদীপ চন্দ্র রায়, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, অর্থ সম্পাদক বিজয় রায়, পৌর মহিলা কাউন্সিলর মিলন রানী দাস, তাসলিমা জান্নাত কাকলী, কাউন্সিলর নওশাদ মিয়া, আখলাকুল আম্বিায়া সোহাগ, দিলোয়ার হোসেন, সুদীপ দে, পৌরসভার কল্যাণব্রত দাস, রতন চন্দ্র দে, বিজয় পালসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সিঙ্গার ফ্যাশন একাডেমির সুইং এন্ড কুকিং প্রশিক্ষক কনকনা পুরকায়স্থ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী