শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:২৯ অপরাহ্ন

Notice :

দোয়ারাবাজারে হামলায় আহত ৪

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনা অব্যাহত রয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের পেশকারগাঁও গ্রামে বাড়িঘরে হামলার ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাযায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী আহমদ আলী আপনকে ভোট না দেয়ার জেরে মঙ্গলবার বিকেলে তার কর্মী-সমর্থকরা হামলা চালায় পেশকারগাঁও গ্রামের মৃত আং সামাদ মাস্টারের পুত্র শফিকুল ইসলাম (সাজ্জাদ) তার পরিবারের লোকজনের ওপর। প্রতিপক্ষের ১০-১৫ জন বাড়িঘরে হামলা চালালে এলাকায় থমথমে অবস্থার সৃষ্টি হয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এতে হতাহতের ঘটনা ঘটেনি।
অন্যদিকে একই দিনে একই গ্রামের মোশারফ হোসেনের বাড়ি ঘরেও হামলা চালানো হয়। এসময় তার বড় ভাই আব্দুল হালিমকে বেধড়ক মারপিট করে আহত করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় বর্তমানে দোয়ারাবাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অপরদিকে নির্বাচনী জেরে সোমবার রাতে বোগলাবাজারে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আহমদ আলী আপনের লোকজন আরিফুল ইসলাম জুয়েলের কর্মী-সমর্থকদের উপর হামলা চালালে অন্তত ৪জন আহত হন। আহতরা হলেন মহিউদ্দিন (৩৫), আব্দুল বারেক (৫০), মোশারফ হোসেন (২২) প্রমুখ। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে।
দোয়ারাবাজার থানার ওসির দায়িত্বে থাকা শামীম আখঞ্জি জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। নির্ভাচনী সহিংসতা প্রতিরোধে পুলিশ তৎপর রয়েছে।
হামলার বিষয়ে আ.লীগের বিদ্রোহী প্রার্থী আহমদ আলী আপনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী