শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:৩১ অপরাহ্ন

Notice :

ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান অলিউর রহমান বকুল

ছাতক প্রতিনিধি ::
‘প্রাকৃতিক দুর্যোগে কারো হাত থাকে না। দুর্যোগ ও পরবর্তী সময় সবাইকে ধৈর্য্যরে সাথে মোকাবেলা করতে হবে। ক্ষতিগ্রস্তদের পাশে সব বিত্তবানদের দাঁড়াতে হবে।’
কথাগুলো বলেছেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল। ঝড়ে ক্ষতিগ্রস্ত ছাতকের ৩ ইউনিয়নে খাদ্য ও বস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন। সোমবার বিকেলে চেয়ারম্যানের ব্যক্তিগত ও তার পরিবারের পক্ষ থেকে এক ট্রাক খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়।
এসময় যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের বড়ভাই হাজী আখলাকুর রহমান চৌধুরী এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী’র স্ত্রী নুরুন্নাহার চৌধুরী উপস্থিত ছিলেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, উপজেলা যুবলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সাইফুর রহমান চৌধুরী খোকন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক সিরাজুল হক, দক্ষিণ খুরমা ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির, জাউয়াবাজার ইউনিয়নের চেয়ারম্যান মুরাদ হোসেন, চরমহল্লা ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসনাত ও উপজেলা যুবলীগ নেতা কাউছার আহমদ প্রমুখ।
যুক্তরাজ্য প্রবাসী ও কমিউনিটি নেতা হাজী আখলাকুর রহমান চৌধুরী ঝড়ে ক্ষতিগ্রস্ত হাতধলানি জামে মসজিদের মাইক ক্রয়ের জন্যে নগদ ২৫ হাজার টাকা প্রদান ও ক্ষতিগ্রস্ত পরিবারের জন্যে ২৫ বান্ডিল ঢেউটিন প্রদানের ঘোষণা দেন।
এদিকে উপজেলা যুবলীগের সভাপতি সাইফুর রহমান চৌধুরী খোকনও ক্ষতিগ্রস্তদের মাঝে ৪০ বান্ডিল ঢেউটিন প্রদানের ঘোষণা দিয়েছেন।
এছাড়া মঙ্গলবার বিকেলে পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে থালা-বাসন বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কদর মিয়া, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের ডিজিএম আশরাফুল আলম, সহকারি জেনারেল ম্যানেজার নাজমুল হাসান, এনফোর্সম্যান্ট কো-অর্ডিনেটর হাসানুজ্জামান, জুনিয়র ইঞ্জনিয়ার জিএম মাজিদুল হক, লাইন টেকনিশিয়ান মখলিছুর রহমান, লাইনম্যান মাহমুদুল হাসান প্রমুখ।
অপরদিকে, আজ বুধবার এমপি মুহিবুর রহমান মানিক ও জেলা প্রশাসকের সহায়তায় প্রায় ২শ বান্ডিল ঢেউটিন ছাতকে ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী