1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে পুকুর দখলের পাঁয়তারা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুরে সরকারি পুকুর দখল করে দোকানঘর নির্মাণের অভিযোগ উঠেছে কয়েকজন ব্যবসায়ীর বিরুদ্ধে। সম্প্রতি এ বিষয়ে উপজেলা ভূমি অফিসে সিরাজপুর বাগাগাঁয়ের মাদ্রাসা শিক্ষক সাঈদ আহমদ লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, বিশ্বম্ভরপুর উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়নের শক্তিয়ারখলা বাজারের দক্ষিণ সীমানার পুকুরটি প্রায় ৩০ বছর পূর্বে সরকারি অর্থায়নে খনন করা হয়। তখন এ পুকুর থেকে ফসলি জমিতে পানি সরবরাহ করা হতো। দীর্ঘদিন ধরে পুকুরটি সংস্কার করা হচ্ছে না। পুকুরটি খনন না করায় এটি দিনন ভরাট হয়ে যাচ্ছে। এই সুযোগে স্থানীয় কয়েকজন ব্যবসায়ী পুকুরের পশ্চিমদিকের পাড় দখল করে নিয়েছেন। তারা মাটি ভরাট করে পাকা দেয়াল তৈরি করে পুরো পুকুর দখল করে নেয়ার পাঁয়তারা করছেন বলে অভিযোগ উঠেছে। পুকুরটি দখল করে তারা দোকান তৈরি করছেন বলে জানা গেছে। এ নিয়ে স্থানীয়দের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।
এ বিষয়ে বিশ্বম্ভরপুর উপেজলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তালুত জানান, পুকুরটি পরিদর্শন শেষে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com