1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে পৃথক সংঘর্ষে নারীসহ আহত ৩০

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬

মো.শাহজাহান মিয়া ::
জগন্নাথপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় নারীসহ কমপক্ষে ৩০জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।
জানাগেছে, গাড়িতে যাত্রী বহন নিয়ে দীর্ঘদিন ধরে জগন্নাথপুর পৌর শহরের পূর্বপাড় ও শিবগঞ্জ অটোরিকশা শ্রমিক সমিতির চালকদের মধ্যে বিরোধ চলে আসছে। তাদের বিরোধটি নিষ্পত্তির জন্য স্থানীয় গণ্যমান্য লোকজন উদ্যোগ নিলেও কাজ হয়নি। অবশেষে এরই জের ধরে গতকাল সোমবার বিকেল ৫টার দিকে স্থানীয় হেলিপ্যাড এলাকায় উভয়পক্ষের চালকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। লাঠিসোঁটা নিয়ে একপক্ষ আরেক পক্ষকে ধাওয়ার ঘটনায় বাজারের ব্যবসায়ীসহ পথচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। চালকদের মধ্যে ধাওয়া, পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের চালক, ব্যবসায়ী ও পথচারীসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন।
গুরুতর আহতরা হচ্ছেন ইউনুছ আলী, সুজন মিয়া, আলীনুর, সিপন মিয়া, আলামিন, রাজিব, মাহবুব, আতিকুর রহমান ও আফাজুল ইসলাম। আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
সংঘর্ষে পূর্বপাড় সমিতির চালকদের হামলার ঘটনায় ২টি অটোরিকশা, শিবগঞ্জ সমিতির অফিস ও স্থানীয় কয়েকটি দোকান ভাঙচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এদিকে, সোমবার বিকেল ৩টার দিকে গরুর ধান খাওয়া নিয়ে উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর গ্রামের হাবিবুর রহমান ও তছর উদ্দিনের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষের ঘটনায় হাবিবুর রহমান, লতিফুর রহমান, অজুদ মিয়া, আলী নুর, কালাম মিয়া, নেওয়া বিবি, লুৎফুর রহমান, মাহবুবুর রহমান, কবির মিয়া, তছর উদ্দিনসহ উভয়পক্ষের কমপক্ষে ১৪ জন আহত হন। আহতদের মধ্যে ৬ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
অপরদিকে, মাঠে ধান শুকানো নিয়ে সোমবার সকাল ১১টার দিকে উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বেরী গ্রামের মুহিবুর রহমান ও জাহাঙ্গীর মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনায় মুহিবুর রহমান, কবির মিয়া, তেজাব আলী, মালেকা বিবিসহ আরো ৪ জন আহত হন। আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com