1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে অটোটেম্পু-অটোরিকশা কমিটির সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে অটোটেম্পু-অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়ন শিববাড়ী উপ-শাখা কমিটির হিসাব সংক্রান্ত সভা গতকাল সোমবার সকালে স্ট্যান্ড কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
কমিটির সভাপতি ফয়জুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কমিটির সাবেক সভাপতি আব্দুল কাইয়ূম, সহ-সভাপতি ওয়াসিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক রজব আলী, সহ-সাধারণ সম্পাদক আজিজুর রহমান বাদশা, অর্থ সম্পাদক ছায়াদুর রহমান, সাবেক সহ-সভাপতি আব্দুস সোবহান প্রমুখ।
সভায় বিগত ১৪ মাসের আয়-ব্যয় সংক্রান্ত যাবতীয় হিসাব কমিটির সদস্য ও সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য উপস্থাপন করা হয়। স্ট্যান্ডের টয়লেট, টিউবওয়েল ও পানির মোটরসহ সার্বিক সহযোগিতা প্রদান করায় পৌর মেয়র আবুল কালাম চৌধুরীসহ পৌর কর্তৃপক্ষকে কমিটির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। শিববাড়ি থেকে পান্ডারখালবান্দ-আমবাড়ি-সুনামগঞ্জ সড়কে সকল প্রকার শৃঙ্খলা বজায় রেখে গাড়ি চালাতে ড্রাইভারদের প্রতি আহ্বান জানান নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com