1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগ-বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী দুই ভাই!

  • আপডেট সময় সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
কেন্দ্র যদি মনোনয়ন দেয় তাহলে আপন এক ভাইয়ের বিরুদ্ধে আরেক ভাই নির্বাচন করবেন। দুই ভাই-ই নির্বাচনের মনোনয়ন দৌড়ে আছেন। এনিয়ে উপজেলাজুড়ে চলেছে নানা আলোচনা। এই দুই ভাই হলেন, তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম জয়নাল আবেদীনের দুই ছেলে রাকাব উদ্দিন ও আফতাব উদ্দিন। রাকাব উদ্দিন বিএনপি থেকে আর আফতাব আ.লীগ থেকে মনোনয়ন চাইছেন।
জেলা বিএনপি নেতা রাকাব উদ্দিন দীর্ঘদিন ধরেই বাদাঘাট ইউনিয়নে নির্বাচনের জন্য কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে তিনি দলীয় মনোনয়নপত্র দাখিল করেছেন। এলাকায় অবস্থান করে নির্বাচনী কাজ গুছানোর কাজ করছেন তিনি।
তাঁর সঙ্গে এই ইউনিয়নে তাঁর চাচাতো ভাই আবু সায়েমসহ আরো কয়েকজন মনোনয়নপত্র দাখিল করেন।
তবে একই ইউনিয়নে তার আপন ভাই জেলা যুবলীগের সাবেক সদস্য আফতাব উদ্দিনও চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাচ্ছেন। তিনি আ.লীগের মনোনয়ন প্রত্যাশী। ইতিমধ্যে তাঁর নাম মনোনয়ন প্রত্যাশী হিসেবে আলোচনায় এসেছে। তিনিও জেলা আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দের সঙ্গে মনোনয়ন পেতে জোর লবিং চালিয়ে যাচ্ছেন।
দুই ভাইয়ের দুই দল থেকে মনোনয়ন যুদ্ধের স্থানীয় ভোটাররা পড়েছেন মহাবিপাকে। উপজেলাজুড়ে চলছে এনিয়ে আলোচনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com