1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারায় কোন্দলে ডুবলো নৌকা

  • আপডেট সময় রবিবার, ২৪ এপ্রিল, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলায় আওয়ামী লীগের ভরাডুবি হয়েছে। ৯টি ইউনিয়নের মধ্যে ৭টিতেই হেরে গেছেন নৌকা প্রতীক নিয়ে লড়াই করা প্রার্থীরা। উল্টো বিএনপি’র ৩ প্রার্থী জয়ী হয়েছেন। তবে দলীয় প্রার্থীর বিরোধিতা করে নির্বাচন করা আওয়ামী লীগের ৩ প্রার্থী জয়ী হয়েছেন। এরা সবাই স্থানীয় এমপি মুহিবুর রহমান মানিক সমর্থিত। অন্যদিকে উপজেলা আ.লীগের আহ্বায়ক ফরিদ আহমদ তারেক সমর্থিত নৌকা প্রতীকের ৫ প্রার্থী ও বিদ্রোহী ১ প্রার্থী হেরে গেছেন।
দোয়ারাবাজারে এবার ৬টি ইউনিয়নে দলীয় মনোনয়ন পান উপজেলা আ.লীগের আহ্বায়ক ফরিদ আহমদ তারেক সমর্থিত প্রার্থী। আর স্থানীয় এমপি মুহিবুর রহমান মানিক সমর্থিত প্রার্থী ৩টি ইউনিয়নে মনোনয়ন পান।
ফলে দলীয় কোন্দলের কারণে প্রায় প্রতিটি ইউনিয়নেই বিদ্রোহী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
শনিবার নির্বাচনের ফলাফলে দেখা যায়, ফরিদ আহমদ তারেক সমর্থিত ৬জন দলীয় প্রার্থীদের ১জন জয়লাভ করেন। বিদ্রোহী ১জনও হেরে যান। এমপি মুহিবুর রহমান মানিক সমর্থিত ৩প্রার্থীর মধ্যে ১জন জয়ী হন। আর তার সমর্থিত বিদ্রোহীদের মধ্যে ৩জন জয়লাভ করেন। অন্যরা হেরে যান।
প্রার্থী নির্বাচনে সিদ্ধান্ত সঠিক না হওয়ায় দলীয় প্রার্থীদের ভরাডুবি হয়েছে বলে নেতাকর্মীরা মনে করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com