মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৪৩ পূর্বাহ্ন

Notice :

বিশ্বম্ভরপুরে যুবলীগের কমিটি গঠন হচ্ছে

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
মে মাসের প্রথম সপ্তাহে গঠন করা হচ্ছে বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের নতুন আহ্বায়ক কমিটি। এমনটাই জানিয়েছেন সুনামগঞ্জ জেলা যুবলীগ আহ্বায়ক খায়রুল হুদা চপল।
শুক্রবার বিশ্বম্ভরপুর উপজেলার সলুকবাদ ইউনিয়নের চালবন পয়েন্টে তাঁকে দেয়া সংবর্ধনায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।
তিনি বলেন, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগে কোন মাস্তান, চাঁদাবাজের ঠাঁই পাবে না। ত্যাগীদের সমন্বয়ে একটি কার্যকর কমিটি গঠন করা হবে। এছাড়া উপজেলার ৫টি ইউনিয়ন কমিটি নতুন করে গঠন করা হবে। উল্লেখ্য, গত ২০এপ্রিল জেলা যুবলীগের প্রথম কার্যকরী সভায় অন্য ২টি ইউনিট কমিটিসহ বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছিল।
এদিকে গত ১৬ এপ্রিল বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের ৫ ইউপি কমিটির অনুমোদন দেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক নুরুল আলম সিদ্দিকী। ৪১ সদস্যবিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটির মেয়াদ নির্ধারণ করে দেয়া হয় ৩ বছর পর্যন্ত। কিন্তু মেয়াদ শেষ হতে না হতেই এসব কমিটি ভেঙে নতুন কমিটি ঘোষণার ফলে পদ হারাতে পারেন ৫ইউপি কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতারা। এদিকে পদ পাওয়ার আশায় পদবঞ্চিতরা নড়েচড়ে বসেছেন বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী