বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:২৭ অপরাহ্ন

Notice :

নিজ কর্মেই অনন্তকাল বেঁচে থাকবেন ফণিভূষণ : এমপি মানিক

সুনামকণ্ঠ ডেস্ক ::
সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, সারাজীবনই ন্যায়-নীতি, মেধা ও কর্মদক্ষতার পরিচয় দিয়ে গেছেন ফণিভূষণ চৌধুরী। স্কুলজীবন থেকেই তিনি দেশ ও সমাজ নিয়ে ভাবতেন। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়েই অল্পবয়সে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। ছাত্রজীবন থেকে ফণিভূষণ ছিলেন একজন দক্ষ সংগঠক। তখনকার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ‘খেলাঘর’ তিনিই সিলেটের পরিচালনা করতেন। সৎ ও নিষ্ঠাবান ফণিভূষণ যদিও আমাদের বৈষয়িকভাবে কিছু দিয়ে যেতে পারেনি, কিন্তু আদর্শিকভাবে শিক্ষা দিয়ে গেছেন ন্যায়-নীতি, কর্ম ও ভাবনার। নিজকর্ম গুণেই তিনি শুধু ছাতক নয়; দেশবাসীর কাছে অনুসরণীয় ব্যক্তি হিসেবে বেঁচে থাকবেন অনন্তকাল।
ছাতকের কৃতীসন্তান বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সাবেক সদস্য, পুলিশের আইজি (সমন্বয়) সাবেক সচিব ফণিভূষণ চৌধুরীর স্মরণে ছাতক সমিতি, সিলেট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।
আলোচনা সভায় ছাতক সমিতি সিলেটের সভাপতি আ.ন.ম ওহিদ কনা মিয়ার সভাপতিত্বে ও অ্যাডভোকেট মামুন আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ছাতক সমিতি সিলেটের সাবেক সভাপতি ও ফণিভূষণ চৌধুরীর সহপাঠী অ্যাডভোকেট রাজ উদ্দিন, দৈনিক উত্তরপূর্ব’র বার্তা স¤পাদক তাপস দাস পুরকায়স্থ, ছাতক সমিতি সিলেটের সহ-সভাপতি আবদুল ওয়াহিদ।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট আশিকুর রহমান, ছাতক সমিতি সিলেটের সহ-সভাপতি পীর আবদুল হান্নান, আবদুল ওয়াহিদ, যুগ্ম-স¤পাদক অ্যাডভোকেট আলা উদ্দিন, আবদুল মুকিত, সাংগঠনিক স¤পাদক মো. জামাল উদ্দিন, সাজিল হোসেন বাবুল, ব্যাংকার বাশির আহমদ, ব্যবসায়ী বারিন্দ্র দাস, ব্যাংকার টিটু, জাহাঙ্গীর, রাজীব, রাসেল আহমদ দিলু, সালা উদ্দিন তানভীর, এনামুল হক এমরান, মোছাদ্দিক আহমদ, রহিম উদ্দিন, ফখরুল ইসলাম, মাহমুদুল করিম নেওয়াজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী