শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৩২ পূর্বাহ্ন

Notice :

ভগ্নিপতির কুড়ালের কোপে শ্যালক আহত

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলার পল্লীতে ভগ্নিপতির কুড়ালের কোপে শ্যালক গুরুতর আহত হয়েছেন। আহত শ্যালক উপজেলার বালিজুরী ইউনিয়নের বালিজুরী পূর্বপাড়া গ্রামের মোখলেছ মিয়ার ছেলে রিপন মিয়া (২৫)। তাকে আশঙ্কাজনক অবস্থায় গতকাল বুধবার সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানাযায়, বালিজুরী পূর্বপাড়ার নুর ইসলামের পুত্র নাসির উদ্দিনের সঙ্গে কয়েক বছর পূর্বে বিয়ে হয় রিপন মিয়ার ছোট বোনের। স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন যাবৎ পারিবারিক কলহ চলছিল। গতকাল বুধবার স্বামী-স্ত্রীর ঝগড়ার এক পর্যায়ে স্বামী চিৎকার করে শ্বশুরের নাম ধরে মেয়েকে নিয়ে যাওয়ার জন্য ডাকাডাকি করছিল। চিৎকার শুনে শ্বশুর ও শ্যালক ঘটনাস্থলে যান। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে ভগ্নিপতি পেছন দিক থেকে কুড়াল দিয়ে শ্যালকের মাথায় কোপ দেন। এতে শ্যালক রিপন মিয়া গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।
তাৎক্ষণিক স্থানীয় আত্মীয়-স্বজন ও লোকজনের সহযোগিতায় রিপন মিয়াকে চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল্লাহ্ জানিয়েছেন, এঘটনায় এ পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী