শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:৫৮ অপরাহ্ন

Notice :

কাঠইরে নির্বাচনী মাঠে আলো ছড়াচ্ছেন আ.লীগ প্রার্থী অ্যাডভোকট বুরহান

স্টাফ রিপোর্টার::
কাঠইরে আলো ছাড়াচ্ছেন আওয়ামী লীগ মনোনীত জেলার সর্বকনিষ্ট চেয়ারম্যান প্রার্থী অ্যডভোকেট মো. বুরহান উদ্দিন। এই ইউনিয়নের অন্য প্রার্থীরা যখন জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করে নানা অপপ্রচার ও একে অন্যকে আক্রমণ করে বক্তব্য রাখছেন তখন ব্যতিক্রম সৃষ্টি করেছেন বুরহান উদ্দিন।
তিনি অন্য প্রার্থীকে সম্মান করে জনগণকে যোগ্যতা, সততা, শিক্ষা, প্রগতিশীলতা এবং উন্নয়নের প্রশ্নে বাস্তবতা বিবেচনা করে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন। জানা গেছে তরুণ এই জনপ্রতিনিধির ব্যতিক্রমধর্মী প্রচারণায় খুশি এলাকার সাধারণ ভোটাররা। বিশেষ করে অনেক নারী ভোটার তার পক্ষে নিরবে কাজ করছেন বলে জানা গেছে।
সাধারণ ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, অ্যাডভোকেট মো. বুরহান উদ্দিন মনোনয়ন পাওয়ার পর ইউনিয়নের সৎ, আদর্শবান মানুষেরা খুশি হন। আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন দেওয়ায় খুশি হন তারা। সাধারণ ভোটাররা খোঁজ নিয়ে জানতে পারেন, ব্যক্তিগত জীবনে সজ্জন, পরিচ্ছন্ন ও সুশিক্ষিত এই তরুণ ভালো ও উন্নত চরিত্রের অধিকারী। ফলে নির্বাচনী মাঠে তাকে নিয়ে আলোচনা শুরু হয়।
ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে অ্যাডভোকেট মো. বুরহান উদ্দিন নির্বাচনী প্রচারণায় সব ধর্মের, সব দলের মানুষকে শ্রদ্ধা ও সম্মান করে প্রচারণা চালাচ্ছেন। বিশেষ কোন ধর্মীয় গোষ্ঠীর বিভ্রান্তিকর প্রচারণায় কান না দিয়ে উন্নয়নের প্রশ্নে তিনি নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানান ভোটারদের। তাছাড়া নির্বাচনী এলাকার বিভিন্ন ধর্মের প্রয়াত ব্যক্তিবর্গের কবর জিয়ারত করে তাদের আতœার শান্তি কামনা করে প্রচারণা শুরু করেন। বিভিন্ন এলাকার প্রবীণ ব্যক্তি যারা ইউনিয়ন গঠনে নানাভাবে ভূমিকা রেখেছেন এবং মানুষকে ঐক্যবদ্ধ করে সম্প্রীতি বজায় রাখার অবদান রেখেছেন তাদের সঙ্গে দেখা করে তাদের দোয়া ও আশির্বাদ নিয়ে এসেছেন। তাছাড়া এলাকার নারী ভোটারদের কাছেও তিনি নিজেকে স্বচ্ছতার সঙ্গে তোলে ধরে আলোচনায় অবস্থান করছেন। সম্প্রতি হাওরের ক্ষতিগ্রস্ত কৃষকের পাশে দাঁড়িয়ে তিনি তাদের প্রতি সহমর্মিতা জানিয়েছেন। ক্ষতিগ্রস্ত কৃষকের পাশে দাড়িয়ে তাদেরকে সরকারি-বেসরকারিভাবে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। তাছাড়া মাঠে তার নির্বাচনী ইশতেহার সারা ফেলেছে। শ্রমিক দিন মজুরের ভাঙ্গা ঘরে গিয়েও তিনি তাদের সঙ্গে কথা বলে দোয়া চাইছেন।
শাখাইতি এলাকার ভোটার মাওলানা মাহবুবুর রহমান বলেন, অ্যাডভোকেট মো. বুরহান এবারের কাঠইর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবচেয়ে যোগ্য, উচ্চশিক্ষিত, আধুনিক এবং স্বচ্চরিত্রবান প্রার্থী। নির্বাচনী মাঠে তার বিনয়ী কথা বার্তা ভোটারদের মধ্যে সারা ফেলেছেন। একজন যোগ্য ও সত প্রার্থী হিসেবে সাধারণ ভোটাররা তার প্রতি বিশেষ আকৃষ্ট হয়েছেন বলে তিনি জানান।
অ্যাডভোকেট মো. বুরহান উদ্দিন বলেন, আমি পারিবারিকভাবেই মানুষকে সম্মান করে কথা বলার শিক্ষা পেয়েছি। ইউনিয়নের সকল নাগরিক আমার কাছে সম্মানীয়। সকল বিপদে-আপদে আমি তাদের পাশে আন্তরিকভাবে থাকার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী