1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কাঠইরে আলো ছড়াচ্ছেন আ.লীগ প্রার্থী অ্যাডভোকেট বুরহান

  • আপডেট সময় বুধবার, ২০ এপ্রিল, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
কাঠইর ইউনিয়নে আলো ছাড়াচ্ছেন আওয়ামী লীগ মনোনীত জেলার সর্বকনিষ্ঠ চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মো. বুরহান উদ্দিন। এই ইউনিয়নের অন্য প্রার্থীরা যখন জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করে নানা অপপ্রচার ও একে অন্যকে আক্রমণ করে বক্তব্য রাখছেন তখন ব্যতিক্রম সৃষ্টি করেছেন বুরহান উদ্দিন।
তিনি অন্য প্রার্থীকে সম্মান করে জনগণকে যোগ্যতা, সততা, শিক্ষা, প্রগতিশীলতা এবং উন্নয়নের প্রশ্নে বাস্তবতা বিবেচনা করে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন। জানা গেছে তরুণ এই জনপ্রতিনিধির ব্যতিক্রমধর্মী প্রচারণায় খুশি এলাকার সাধারণ ভোটাররা। বিশেষ করে অনেক নারী ভোটার তাঁর পক্ষে কাজ করছেন বলে জানা গেছে।
সাধারণ ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, অ্যাডভোকেট মো. বুরহান উদ্দিন মনোনয়ন পাওয়ার পর ইউনিয়নের সৎ, আদর্শবান মানুষেরা খুশি হন। আওয়ামী লীগ থেকে তাঁকে মনোনয়ন দেওয়ায় খুশি হন তাঁরা। সাধারণ ভোটাররা খোঁজ নিয়ে জানতে পারেন, ব্যক্তিগত জীবনে সজ্জন, পরিচ্ছন্ন ও সুশিক্ষিত এই তরুণ ভালো ও উত্তম চরিত্রের অধিকারী। ফলে নির্বাচনী মাঠে তাঁকে নিয়ে আলোচনা শুরু হয়।
ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে অ্যাডভোকেট মো. বুরহান উদ্দিন নির্বাচনী প্রচারণায় সব ধর্মের, সব দলের মানুষকে শ্রদ্ধা ও সম্মান করে প্রচারণা চালাচ্ছেন। বিশেষ কোন ধর্মীয় গোষ্ঠীর বিভ্রান্তিকর প্রচারণায় কান না দিয়ে উন্নয়নের প্রশ্নে তিনি নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান ভোটারদের। তাছাড়া নির্বাচনী এলাকার বিভিন্ন ধর্মের প্রয়াত ব্যক্তিবর্গের কবর জিয়ারত করে তাঁদের আত্মার শান্তি কামনা করে প্রচারণা শুরু করেন। বিভিন্ন এলাকার প্রবীণ ব্যক্তি যাঁরা ইউনিয়ন গঠনে নানাভাবে ভূমিকা রেখেছেন এবং মানুষকে ঐক্যবদ্ধ করে সম্প্রীতি বজায় রাখার অবদান রেখেছেন তাঁদের সঙ্গে দেখা করে দোয়া ও আশীর্বাদ নিয়ে এসেছেন। তাছাড়া এলাকার নারী ভোটারদের কাছেও তিনি নিজেকে স্বচ্ছতার সঙ্গে তোলে ধরে আলোচনায় অবস্থান করছেন। সম্প্রতি হাওরের ক্ষতিগ্রস্ত কৃষকের পাশে দাঁড়িয়ে তিনি তাদের প্রতি সহমর্মিতা জানিয়েছেন। ক্ষতিগ্রস্ত কৃষকের পাশে দাঁড়িয়ে তাঁদেরকে সরকারি-বেসরকারিভাবে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। তাছাড়া মাঠে তার নির্বাচনী ইশতেহার সাড়া ফেলেছেন। শ্রমিক দিনমজুরের ভাঙা ঘরে গিয়েও তিনি তাদের সঙ্গে কথা বলে দোয়া চাইছেন।
শাখাইতি এলাকার ভোটার মাওলানা মাহবুবুর রহমান বলেন, অ্যাডভোকেট মো. বুরহান এবারের কাঠইর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবচেয়ে যোগ্য, উচ্চশিক্ষিত, আধুনিক এবং স্বচ্চরিত্রবান প্রার্থী। নির্বাচনী মাঠে তার বিনয়ী কথা-বার্তা ভোটারদের মধ্যে সাড়া ফেলেছেন। একজন যোগ্য ও সৎ প্রার্থী হিসেবে সাধারণ ভোটাররা তাঁর প্রতি বিশেষ আকৃষ্ট হয়েছেন বলে তিনি জানান।
অ্যাডভোকেট মো. বুরহান উদ্দিন বলেন, আমি পারিবারিকভাবেই মানুষকে সম্মান করে কথা বলার শিক্ষা পেয়েছি। ইউনিয়নের সকল নাগরিক আমার কাছে সম্মানীয়। সকল বিপদে-আপদে আমি তাদের পাশে আন্তরিকভাবে থাকার চেষ্টা করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com