,

Notice :
«» জেলা প্রশাসকের সাথে রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ «» সরকারি প্রতিষ্ঠানে সেবার মান আরো বৃদ্ধি করতে হবে : জেলা প্রশাসক «» জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ভুল রিপোর্ট প্রদানের অভিযোগ «» কালনী নদী থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার «» স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল «» সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি উদযাপনে জরুরি সভা আজ «» দুর্গাপূজা উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে «» নতুন এমপিওভুক্তির আবেদন ৯৪৯৮, চলছে যাচাই-বাছাই «» দ্বিমুখী ক্ষতি থেকে অভিভাবকদের রক্ষা করুন «» টাঙ্গুয়ার হাওর : নৌ মালিক-চালকদের কাছে জিম্মি পর্যটকরা

ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় এটি বাস্তবতা: কবির বিন আনোয়ার

প্রধানমন্ত্রীর কার্যালয় ও প্রকল্প পরিচালক এক্সসেস টু ইনফরমেশন(এটুআই) কবির বিন আনোয়ার বলেছেন, ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় এটি এখন বাস্তবতা  প্রতিটি ইউনিয়ন, প্রতিটি সিটি কর্পোরেশন এবং পৌরসভায় রয়েছে ডিজিটাল সেবা।
শনিবার সকাল ১১টায় রিকাবী বাজার মোহাম্মদ আলী জিমনেশিয়ামে অনুষ্ঠিত ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৬-এর  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মেলায় আগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে  কবির বিন আনোয়ার বলেন, তোমাদের হাতেই ডিজিটাল বাংলাদেশ। তোমরা এই দেশকে আগামীতে আরো এগিয়ে নিবে। তিনি সিলেট অনলাইন প্রেসক্লাব-এর শ্নোগান ‘বদলে গেছে দিনকাল নিউজ এখন ডিজিটাল’ এই শ্লোগানের ভুয়সী প্রশংসা করেন।

সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট বিভাগীয় পুলিশ পরিদর্শক মো: মিজানুর রহমান, সিলেটের পুলিশ সুপার নূরে আলম মিনা।সভাপতির বক্তবে সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমেদ বলেন, ডিজিটাল মানে হচ্ছে স্বচ্ছ দুর্নীতিমুক্ত বাংলাদেশ। ডিজিটাল মেলার লক্ষ হলো তরুণ সমাজকে পথের দিশা দেয়া। তিনি মেলায় আগত সকলকে শুভেচ্ছা জানান।
এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সরকারী কর্মকর্তা ও বিশিষ্ট নাগরিকবৃন্দ।মেলায় কয়েক জনকে জিজিটাল ফরছা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী